চালককে মারধর করায় মহাখালীতে সড়ক অবরোধ, যানজট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪৪ এএম, ২৫ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর মহাখালী বাস টার্মিনালের সামনে হর্ন বাজানোকে কেন্দ্র করে একটি পরিবহনের চালককে মারধরের জেরে স্থানীয় বাসিন্দাদের সঙ্গে ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটেছে। পরে বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা মহাখালী টার্মিনালের সামনের সড়ক অবরোধ করে। রাত সাড়ে ৯টার দিকে ঘটনার সূত্রপাত। রাত ১২টা পর্যন্ত রাস্তায় গাড়ির চলাচল বন্ধ থাকায় যানজট গিয়ে ঠেকে গাজীপুর পর্যন্ত।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের উত্তর বিভাগের মহাখালী জোনের সহকারী কমিশনার আশরাফ উল্লাহ জানান, রাতের কোনো এক সময় বাসের হর্ন বাজানো কেন্দ্র করে একটি পরিবহনের চালককে মারধর করে স্থানীয়রা।

j

ওই ঘটনায় মহাখালী বাস টার্মিনালের উত্তর পার্শ্বে সড়কের দুই লেনই অবরোধ করে। রাস্তায় চলাচল বন্ধ হয়ে যায়। সর্বশেষ রাত ১২টাতে রাস্তা স্বাভাবিক হয়নি। আমরা চেষ্টা করছি পরিস্থিতি স্বাভাবিক করতে।

এ ব্যাপারে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ওসি আব্দুর রশিদ জানান, ঘটনাস্থল বনানী থানার মধ্যে পড়েছে। সেখানে যোগাযোগের পরামর্শ দেন তিনি। বনানী থানার ওসি, ওসি তদন্ত ও ওসি অপারেশনকে একাধিকবার ফোন করা হলেও কেউ কল রিসিভ করেননি।

j

গুলশান বিভাগের এসি (পেট্রল) আমজাদ হোসেন জানান, মহাখালী বাস টার্মিনালের উত্তর পার্শ্বে মারামারির ঘটনায় রাস্তায় যান চলাচল বন্ধ ছিল। রাত সোয়া ১২টার দিকে যান চলাচল শুরু হয়েছে।

পরে রাত ১২টা ২০ মিনিটে বনানীর ওসি ফরমান আলী জানান, পরিবহন শ্রমিককে স্থানীয়রা মারধর করায় রাস্তা অবরোধ করেছিল শ্রমিকরা। সমঝোতার ভিত্তিতে ঘটনার সমাপ্তি ঘটেছে। এখন সব স্বাভাবিক।

j

জেইউ/বিএ

আপনার মতামত লিখুন :