ডিএসসিসির ভেজাল বিরোধী অভিযান, ২ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ০৮ মে ২০১৯

পবিত্র রমজান মাসে খাদ্যে ভেজাল বন্ধ এবং দ্রব্যমূল্য যাচাইয়ে অভিযান শুরু করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। বুধবার রমজানের দ্বিতীয় দিনে ডিএসসিসির ভ্রাম্যমাণ আদালত ৫টি অঞ্চল অভিযানে চালিয়ে মোট এক লাখ ৯৮ হাজার টাকা জরিমানা আদায় করেছে।

বুধবার অঞ্চল-১ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে সেগুনবাগিচা, কাকরাইল এবং বড় মগবাজার এলাকায় অভিযান পরিচালনা করে বিভিন্ন প্রতিষ্ঠানের কাছ থেকে ১ লাখ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করে। অঞ্চল-২ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাসুদ রানার নেতৃত্বে শান্তিনগর এলাকায় অভিযান পরিচালনা করে ১টি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকা জরিমানা এবং ৪টি প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

অঞ্চল-৩ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুনিরুজ্জামানের নেতৃত্বে হাজারীবাগ এলাকায় অভিযান চালিয়ে ৪টি প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। অঞ্চল-৪ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট উদয়ন দেওয়ানের নেতৃত্বে কাজী আলাউদ্দিন রোড ও টিপু সুলতান রোডে অভিযান চালিয়ে ৫টি প্রতিষ্ঠানকে ১৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অঞ্চল-৫ এর নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামছুল হকের নেতৃত্বে সায়েদাবাদ বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ৩টি প্রতিষ্ঠানের কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।

এই অভিযান রমজান মাস জুড়েই অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ডিএসসিসির জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায়।

এএস/এমএমজেড/এমকেএইচ

আপনার মতামত লিখুন :