হাসছিলেন হলি আর্টিসানের আসামিরা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৫ এএম, ২৭ নভেম্বর ২০১৯

রাজধানীর গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলার ঘটনায় দায়ের করা মামলায় আট আসামিকে আদালতে হাজির করা হয়েছে। আজ বুধবার (২৭ ডিসেম্বর) সকাল ১০টা ১৫ মিনিটে প্রিজন ভ্যানে কারাগার থেকে তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়।

এদিকে হলি আর্টিসানে জঙ্গি হামলার মামলার আসামিদের পিকআপ ভ্যানে পুরান ঢাকার জর্জকোর্ট প্রাঙ্গণে নেয়ার সময় হাসতে দেখা যায়। প্রিজন ভ্যান থেকে নামার সময় আসামিদের কেউ কেউ ভি চিহ্নও দেখান।

আদালত প্রাঙ্গণে আসামিদের নিয়ে আসার পর প্রিজন ভ্যান থেকে নামিয়ে ৪-৫ মিনিটের মধ্যে কড়া নিরাপত্তা তাদেরকে কোর্টের ভেতরে প্রবেশ করানো হয়।

ঢাকার সন্ত্রাসবিরোধী বিশেষ ট্রাইব্যুনালের বিচারক মজিবুর রহমান দুপুর ১২টার দিকে দেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার রায় ঘোষণা করবেন।

এদিকে দেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ এ জঙ্গি হামলার মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে আদালত পাড়াসহ রাজধানী ঢাকা ও সারাদেশে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আদালত চত্বর ও এর আশপাশে এলাকায় র‌্যাব, পুলিশ ও সাদা পোশাকের বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা নজরদারিতে রেখেছেন।

এছাড়া রাজধানী ঢাকায় পুলিশ-র‌্যাবের সমন্বয়ে কয়েক স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। পুরান ঢাকার বেশ কয়েকটি রোডে পথচারী চলাচল সীমিত করা হয়েছে। একই সঙ্গে আদালতে প্রবেশদ্বারে বসানো হয়েছে র‌্যাব ও পুলিশের নিরাপত্তা চৌকি।

হলি আর্টিসান মামলার রায়ের সব খবর পড়ুন এক ক্লিকে

পিডি/জেএ/এসআই/আরএস/জেআইএম