‘সিআরবি শুধু চট্টগ্রামের নয়, সারা দেশের সম্পদ’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২১

উদীচী শিল্পগোষ্ঠীর সাধারণ সম্পাদক জামশেদ আনোয়ার তপন বলেছেন, ‘সিআরবি শুধু চট্টগ্রামের সম্পদ নয়। এটা সারা দেশের সম্পদ। সিআরবি ধ্বংসের সিদ্ধান্ত বাতিল না করলে প্রয়োজনে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশে লংমার্চ করবো।’ শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত সংহতি সমাবেশে তিনি এ কথা বলেন।

শত বছরের ইতিহাস, ঐতিহ্য, মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত ও চট্টগ্রামের ফুসফুস খ্যাত সিআরবি রক্ষায় এই সংহতি সমাবেশের আয়োজন করা হয়।

এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক ডা. নিজয় কৃষ্ণ দাসের সমন্বয় ও সভাপতিত্বে সমাবেশে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ সংহতি প্রকাশ করেন। এসময় চট্টগ্রামের ফুসফুস সিআরবি ধ্বংসের চক্রান্ত হচ্ছে বলে জানান বক্তারা।

এ সময় বাম গণতান্ত্রিক জোটের সমন্বয়ক ও বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (বাসদ) সদস্য বজলুর রশীদ ফিরোজ বলেন, বাংলাদেশের মানুষ মেডিকেলের স্থাপনের বিরোধিতা করছে না, বিরোধিতা করছে সিআরবি রক্ষার।

সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তব্য দেন চট্টগ্রাম সিআরবি রক্ষা মঞ্চের সমন্বয়ক মাহফুজুর রহমান, সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্টের সভাপতি আল কাদেরী জয়, ডা. ফরহাদ মঞ্জুর, রেলশ্রমিক নেতা রেজওয়ানুল হকসহ অন্যরা।

আরএসএম/ইএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]