টাকা চুরির অপবাদে কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জয়পুরহাট
প্রকাশিত: ১০:১৬ এএম, ১০ অক্টোবর ২০২১

জয়পুরহাটের ক্ষেতলালে টাকা চুরির অপবাদে এক কিশোরীকে গাছে বেঁধে নির্যাতন করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত আবু বক্কর ও বেলি বেগমকে আটক করেছে পুলিশ।

শনিবার (৯ অক্টোবর) বিকেলে উপজেলার ধনতলা বাজারে এ ঘটনা। মুহূর্তেই নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা জানান, বিকেলে ধনতলা বাজারের চা বিক্রেতা আবু বক্করের স্ত্রী বেলি বেগম এক কিশোরীকে গাছে বেঁধে মারধর করেন। স্থানীয়রা এগিয়ে এলে বেলি বেগম তার বাড়ি থেকে কিশোরী ২০০ টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন।

গাছে বাঁধা কিশোরী টাকা চুরির কথা অস্বীকার করে চিৎকার করে কাঁদতে থাকে। স্থানীয় একজন ঘটনার ভিডিও করে সামাজিক যোগাযোগ মাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, চুরির বিষয়ে কোনো প্রমাণ দিতে পারেননি নির্যাতনকারী নারী। কিশোরীর পরিবার খুব অসহায় ও গরিব। তার মা নেই, বাবা আছে কিন্তু তিনিও মানসিক বিকারগ্রস্ত। মেয়েটি এখন শারীরিক ও মানসিকভাবে ভেঙে পড়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে ব্যবস্থা নিতে ক্ষেতলাল থানার ওসিকে নির্দেশ দেওয়ার পর রাতেই অভিযুক্তদের আটক করা হয়েছে।

রাশেদুজ্জামান/বিএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]