বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে গুলিবিনিময়ে ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৩ অক্টোবর ২০২১
ফাইল ছবি

চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে মো. আলমগীর (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও বেশকিছু গোলাবারুদ জব্দ করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (১২ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার গণ্ডামারা ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি জাগো নিউজকে জানিয়েছেন চট্টগ্রাম র‌্যাবের কমান্ডার লে. কর্নেল মো. ইউসুফ।

তিনি বলেন, বাঁশখালীতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিপরীতে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর‌্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা এবং থানা পুলিশ এসে তার পরিচয় শনাক্ত করে।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তি স্থানীয়ভাবে আলম ডাকাত নামে পরিচিত। তিনি আলম বাহিনীর প্রধান। তার নামে নগরের পাহাড়তলী ও বাঁশখালী থানায় নয়টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। নিহতের মরদেহ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আজ (বুধবার) বাঁশখালী থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

মিজানুর রহমান/এমএইচআর/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]