বিদেশি পিস্তলসহ ৯ মামলার আসামি ‘ভাগ্নে তুষার’ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৩৯ পিএম, ১৩ অক্টোবর ২০২১

রাজধানীতে বিদেশি পিস্তলসহ মো. ইব্রাহিম খান তুষার (৩১) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি ও মাদক জব্দ করা হয়।

বুধবার (১৩ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ভাটারা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানিয়েছে, ইব্রাহিম খান তুষার খিলগাঁও ও রামপুরা এলাকার শীর্ষ সন্ত্রাসী। তিনি ভাগ্নে তুষার নামে পরিচিত। রাজধানীর বিভিন্ন থানায় তার বিরুদ্ধে হত্যাসহ নয়টি মামলা রয়েছে।

বুধবার বিকেলে র‌্যাব-৩-এর স্টাফ অফিসার (অপস্ ও ইন্ট শাখা) ফ্লাইট লে. ফাতিন সাদাব অরণ্য এ তথ্য জানান।

jagonews24

তিনি জানান, ভাটারা থানা এলাকায় র‌্যাবের একটি বিশেষ দল অভিযান চালিয়ে ইব্রাহিম খান তুষার ওরফে ভাগ্নে তুষারকে গ্রেফতার করে। তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি এবং ১৮৬ পিস ইয়াবা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার তুষার র‌্যাবকে জানিয়েছে, খিলগাঁও, রামপুরা এবং ভাটারা এলাকায় আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি, জমি দখল ও সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করার কাজে তিনি এসব অস্ত্র ব্যবহার করে আসছিলেন। তার বিরুদ্ধে খিলগাঁও ও রামপুরা থানায় চারটি হত্যা মামলা, চারটি অস্ত্র ও মাদক মামলা, একটি দস্যুতা মামলাসহ মোট নয়টি মামলা রয়েছে।

এদিকে, অস্ত্র উদ্ধারের ঘটনায় ভাটারা থানায় মামলার বিষয়টি প্রক্রিয়াধীন বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।

টিটি/এএএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]