হানিফ ফ্লাইওভারে বাস উল্টে যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১৫ অক্টোবর ২০২১

মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেছে। এতে দুই খেলোয়াড়সহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। এ রিপোর্ট লেখা পর্যন্ত সেখানে যান চলাচল বন্ধ রয়েছে।

আহত দুই খেলোয়াড় হলেন- মোছা. সোনিয়া আকতার (২১) ও মোছা. হাসনা আকতার (২০)। তারা বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নারী খেলোয়াড়। তাদের দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে।

এদিকে ঘটনার পরই পালিয়েছেন বাসচালক ও হেলপার। বাসটি সরিয়ে নিতে রেকার ডাকা হয়েছে।

ট্রাফিক পুলিশ জানায়, গুলিস্তান থেকে ডেমরা রোডে চলাচলকারী আসিয়ান (ঢাকা মেট্রো ব- ১৪-৬৮৫৬) নামে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে কয়েকজন যাত্রী আহত হন। তাদের পুলিশের গাড়িতে করে হাসপাতালে নেওয়া হয়।

ওয়ারী ট্রাফিক জোনের সার্জেন্ট বি এম বদরুল আলম বলেন, ওই বাসটি গুলিস্তান থেকে ডেমরার দিকে যাচ্ছিল। সন্ধ্যা ৬টার দিকে দ্রুতগতিতে ফ্লাইওভারের ওপরে মোড় নিতে গিয়ে ডিভাইডারের সঙ্গে ধাক্কা লেগে এটি উল্টে যায়।

কাবাডি টিম ম্যানেজার দিশা মনি সরকার জানান, তাদের ওই নারী দুই খেলোয়াড় ছুটিতে যাওয়ার জন্য গুলিস্তান থেকে বাসে উঠেছিলেন।

টিটি/জেডএইচ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]