যাত্রীবাহী বাস-প্রাইভেটকারে গাঁজা বিক্রি করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ২২ অক্টোবর ২০২১

ঢাকার কেরানীগঞ্জ ও দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযানে ৪৭ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ৭ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত যাত্রীবাহী একটি বাস ও একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- সাগর হোসেন (১৯), আনোয়ার হোসেন (১৮), মো. জুয়েল (১৮), সাইফুল ইসলাম (৩০), মিলন প্রমাণিক (২১), শামিম মিয়া (২৮) ও স্বপন খাঁন (৩২)।

শুক্রবার (২২ অক্টোবর) বিকেলে র‌্যাব-১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এ তথ্য নিশ্চিত করেন।

jagonews24

তিনি বলেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন বেড়িবাঁধ এলাকায় অভিযান চালিয়ে ৩৬ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য ১০ লাখ ৮০ হাজার টাকা। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস, দুটি মোবাইল ফোনসেট ও নগদ ৬০০ টাকা জব্দ করা হয়।

আরেক অভিযানে কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা এলাকায় অভিযান চালিয়ে ১১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ চার মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩ লাখ ৮৪ হাজার টাকা। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার, চারটি মোবাইল ফোনসেট ও নগদ ৫৮০ টাকা জব্দ করা হয়।

jagonews24

এএসপি এনায়েত কবির সোয়েব আরও বলেন, গ্রেফতার ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারযোগে দেশের সীমান্তবর্তী বিভিন্ন এলাকা থেকে গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে দক্ষিণ কেরানীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে পৃথক মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

টিটি/কেএসআর/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]