চট্টগ্রামে প্রাইভেটকারে লরির চাপা, নিহত এক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:২৮ পিএম, ২২ আগস্ট ২০২২

চট্টগ্রাম মহানগরীর সাগরিকা টোল রোডে দ্রুতগামী লরির চাপায় প্রাইভেটকার যাত্রী মোহাম্মদ নাসির (৪০) নিহত হয়েছেন। সোমবার (২২ আগস্ট) বিকেল ৪টার দিকে টোল রোডের চৌচালা এলাকায় একটি প্রাইভেটকারকে লরি চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। নাসির চট্টগ্রামের সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া ফকিরবাড়ি গ্রামের আবদুর রবের ছেলে।

দুর্ঘটনায় প্রাইভেটকারের আরও তিন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে ইসমাইল হোসেন (৬৫) নামের গুরুতর আহত একজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির তদারককারী কর্মকর্তা পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদিকুর রহমান বলেন, পাহাড়তলী থানাধীন সাগরিকা টোল রোডে দ্রুতগামী একটি ১৬ চাকার লরির সঙ্গে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় স্থানীয় লোকজন দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। অন্যজনকে ১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ কমিশনার (পশ্চিম) আবদুল ওয়ারিশ বলেন, টোল রোডে প্রাইভেটকারকে একটি লরি চাপা দেয়। এতে চার জন আহত হয় বলে জেনেছি।

ইকবাল হোসেন/এমআইএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।