‘কালুরঘাট সেতুতে যানজট নিরসনে ফেরি চালু করা হবে’

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৯:৫৮ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২২
কালুরঘাট সেতু এলাকা পরিদর্শনে ড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব/ছবি: সংগৃহীত

চট্টগ্রামের কালুরঘাট সেতুতে যানজট নিরসনে কর্ণফুলী নদীতে ফেরি চালু করা হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী।

শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে কালুরঘাট সেতুর পশ্চিম পাড় পরিদর্শন করে এ কথা জানান তিনি। এসময় সচিব ফেরি চালুর জন্য সম্ভাব্য স্থান পরিদর্শন করেন।

সচিব এ বি এম আমিন উল্লাহ নুরী বলেন, ‘কালুরঘাট সেতুতে যানজট নিরসনসহ ভারী যানবাহন পারাপারের জন্য নদীতে ফেরি চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই লক্ষ্যে আগামী একমাসের মধ্যে কাজ শুরু হবে।’

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মামুন, পৌর মেয়র জহুরুল ইসলাম জহুর, পৌর প্যানেল মেয়র তারেকুল ইসলাম তারেক, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম সেলিম, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল আলম, আওয়ামী লীগ নেতা বোরহান উদ্দিন এমরান, মো. নুরুল আমিন চৌধুরী, রেজাউল করিম বাবুল, শাহাদাত হোসেন প্রমুখ।

ইকবাল হোসেন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।