বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে পাহাড়ি ছড়ায় ডুবে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০২:৫২ এএম, ০২ অক্টোবর ২০২২
রিদুয়ান ইসলাম রিজভী/ছবি: সংগৃহীত

চট্টগ্রামের বোয়ালখালীতে পাহাড়ি ছড়ায় ডুবে রিদুয়ান ইসলাম রিজভী (২০) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার (১ অক্টোবর) বিকেল ৫টার দিকে জ্যৈষ্ঠপুরা পাহাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত রিদুয়ান রাউজান থানার নোয়াজিষপুর ইউনিয়নের নাদিমপুর গ্রামের আমিনুল ইসলাম দৌলতের ছেলে। তিনি চট্টগ্রাম নগরীর শ্যামলী পলিটেকনিক ইনস্টিটিউটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের পঞ্চম সেমিস্টারের শিক্ষার্থী ছিলেন।

রিদুয়ানের বন্ধু শেখ মুরসালিন তাওরাত জানান, শনিবার বিকেল ৪টার দিকে রিজভীসহ ছয় বন্ধু মিলে পাহাড়ে ঘুরতে যান। একপর্যায়ে পাহাড়ি ছড়ার হাঁটুপানিতে নামলে রিদুয়ান একটি কূপে তলিয়ে যায়। খোঁজাখুঁজির একপর্যায়ে রিদুয়ানকে উদ্ধার করে বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোয়ালখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার বিশ্বজিৎ পাল বলেন, রিজভী নামের এক কলেজছাত্রকে জরুরি বিভাগে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেছেন।

শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ মোকারম বলেন, পাহাড়ি ছড়ার যে স্থানে কলেজছাত্র রিদুয়ান ডুবে গিয়েছিলেন, সেখানে একটি গভীর কূপ ছিল।

বোয়ালখালী থানার ওসি (তদন্ত) মো. মহিউদ্দিন জানান, বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন jag[email protected] ঠিকানায়।