রাতে খাবার খেয়ে ঘুমাতে যান আশিফ, সকালে মিললো ঝুলন্ত মরদেহ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪১ পিএম, ০৩ অক্টোবর ২০২২
ফাইল ছবি

রাজধানীর খিলগাঁও থানার মেরাদিয়া পানির পাম্প এলাকার একটি বাসা থেকে মো. বিল্লাল হোসেন আশিফ (২১) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (৩ অক্টোবর) বিকেলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ইলিয়াস হোসেন জানান, খবর পেয়ে বাসার দরজা ভেঙে মরদেহ উদ্ধার করি। ওই সময় মরদেহ ফ্যানের সঙ্গে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলছিল। পরে আইনি প্রক্রিয়া শেষে বিকেল ৩টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান,পরিবারের লোকজনের কাছে জানতে পেরেছি রাত সাড়ে নয়টার দিকে খাবার খেয়ে নিজের রুমে ঘুমাতে যান আশিফ। পরদিন (সোমবার) সকাল সাড়ে নয়টার দিকে ডাকাডাকি করলেও দরজা না খুললে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহের ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানান এসআই ইলিয়াস হোসেন।

আশিফের ভাই আমজাদ হোসেন অনিক জানান, আমার ভাই তেজগাঁও কলেজ থেকে এইচএসসি পাস করেছেন। বিশ্ববিদ্যালয়ে ভর্তির চেষ্টা করছিলেন। পাশাপাশি একটি ইন্টারনেট প্রোভাইডার কোম্পানিতে চাকরি করতেন। তবে কী কারণে আত্মহত্যা করেছেন- এ বিষয়ে আমরা কিছু বলতে পারবো না।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।