সচিব হলেন আবদুল বাকী, ভূমি আপিল বোর্ডে নতুন চেয়ারম্যান

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৩ পিএম, ০৯ নভেম্বর ২০২২

প্রশাসনে একজন কর্মকর্তাকে সচিব পদে পদোন্নতি দেওয়া হয়েছে। এছাড়া ভূমি আপিল বোর্ডে নিয়োগ হয়েছে নতুন চেয়ারম্যান। বুধবার (৯ নভেম্বর) এ রদবদল এনে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়।

সচিব পদে পদোন্নতি পেয়েছেন অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব আবদুল বাকী। তাকে পদোন্নতির পর পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) করা হয়েছে। আবদুল বাকীর এ পদোন্নতির আদেশ ১৩ নভেম্বর থেকে কার্যকর হবে।

অন্যদিকে পরিকল্পনা কমিশনের সদস্য (সচিব) মোসাম্মৎ নাসিমা বেগমকে ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ভূমি আপিল বোর্ডের চেয়ারম্যান (সচিব) অমিতাভ সরকারকে অবসরে গমনের সুবিধার্থে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

এমআরটি লাইন-১ প্রকল্পের পিডি নিয়োগ

ঢাকা ম্যাস র‌্যাপিড ট্রানজিট ডেভেলপমেন্ট প্রজেক্টের (লাইন-১) প্রকল্প পরিচালক পদে তিন বছরের জন্য চুক্তিতে নিয়োগ পেয়েছেন বিসিএস (সড়ক ও জনপথ) ক্যাডারের অবসরপ্রাপ্ত অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. আবুল কাসেম ভূঁঞা। অন্যান্য প্রতিষ্ঠান ও সংগঠনের সঙ্গে কর্ম-সম্পর্ক পরিত্যাগের শর্তে যোগদানের তারিখ থেকে এ নিয়োগ কার্যকর হবে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

আরএমএম/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।