চট্টগ্রামে স্কুলের ভেতর মিললো ধারালো অস্ত্র

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ১৩ নভেম্বর ২০২২

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি স্কুলের ভেতর থেকে উদ্ধার করা হয়েছে আটটি ধারালো অস্ত্র। শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যার দিকে সীতাকুণ্ড মডেল থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করে। অস্ত্রগুলো হচ্ছে চারটি কিরিচ, তিনটি দা এবং একটি এসএস পাইপ।

সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বলেন, সীতাকুণ্ড পৌরসভার রেলওয়ে ঢেবার পাড় এলাকার কথাকলি হাইস্কুলের একটি কক্ষে দেশীয় অস্ত্র রয়েছে— এমন সংবাদে শনিবার অভিযান চালানো হয়। অভিযানে স্কুলের একটি রুমের সিলিংয়ে লুকিয়ে রাখা আটটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এসব অস্ত্র রাখার সঙ্গে যারা জড়িত তাদের চিহ্নিতের চেষ্টা চলছে। তদন্ত সাপেক্ষে তাদের আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

এ ব্যাপারে কথাকলি হাইস্কুলের প্রধান শিক্ষক রুপন কান্তি দে বলেন, ধারালো অস্ত্র উদ্ধারের বিষয়টি আমরা অবগত নই। দীর্ঘদিন ধরে আমার বিদ্যালয়ের বিভিন্ন কক্ষের বেড়া ভাঙা। এ সুযোগে কেউ এসব অস্ত্র লুকিয়ে রাখতে পারে।

যারা এসব অস্ত্র রাখার সঙ্গে জড়িত তাদের আইনের আওতায় আনার দাবি জানান এই প্রধান শিক্ষক।

ইকবাল হোসেন/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।