রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় নারী নিহত, শিশু আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:২২ পিএম, ২৫ নভেম্বর ২০২২

রাজধানীর ইসিবি চত্বর এলাকায় রাস্তা পারাপারের সময় বসুমতি পরিবহনের একটি বাসের ধাক্কায় কুলসুম বেগম (৬৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় তার সঙ্গে থাকা ৫-৬ বছরের এক শিশু রাস্তায় ছিটকে পড়ে আহত হয়েছে।

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ক্যান্টনমেন্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুন্সী সাব্বির আহম্মেদ জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

jagonews24

তিনি বলেন, সকালে ইসিবি চত্বরে শিশুকে নিয়ে ওই নারী রাস্তা পারাপার হচ্ছিলেন। এসময় বসুমতি পরিবহনের একটি বাস তাদের ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই নারীর মৃত্যু হয় এবং শিশুটি ছিটকে রাস্তায় পড়ে যায়। আহত শিশুকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে ওই নারীর জাতীয় পরিচয়পত্র পাওয়া যায়। তার নাম কুলসুম বেগম, বাড়ি বরিশালের মেহেন্দিগঞ্জ। ঘটনার পরপরই বসুমতি বাসটিকে জব্দ করা হয়েছে। চালককে আটক করা হয়েছে।

আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি মুন্সী সাব্বির আহম্মেদ।

টিটি/বিএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।