ইয়াবাসহ ৩ কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৫ পিএম, ২৬ নভেম্বর ২০২২

ঢাকার মতিঝিল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় পৃথক দুটি অভিযানে ১ হাজার ৯৮০ পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। এসময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৩৬৫ টাকা জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- বেলাল উদ্দিন (২৮), মাহফুজ (৩৩) ও বিল্লাল মোল্লা (৩১)।

শনিবার (২৬ নভেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১০।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শুক্রবার (২৫ নভেম্বর) র‌্যাব-১০ এর একটি দল রাজধানী ঢাকার মতিঝিল থানাধীন ফকিরাপুল এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে ১ হাজার ৬৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ বেলাল উদ্দিন নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় একটি মোবাইল ফোন ও নগদ ৩৩৫ টাকা জব্দ করা হয়।

আরেক বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালীগঞ্জ এলাকায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাহফুজ ও বিল্লাল নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। এসময় দুইটি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ৩০ টাকা জব্দ করা হয়। গ্রেফতাররা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে মতিঝিল ও দক্ষিণ কেরানীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল।

গ্রেফতার আসামিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পৃথক মামলা রুজু করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব-১০।

আরএসএম/জেএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]mail.com ঠিকানায়।