খুলনা বিভাগীয় রেড ক্রিসেন্ট যুব সমাবেশ অনুষ্ঠিত

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০১:০১ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

স্বেচ্ছাসেবা কার্যক্রমকে আরও গতিশীল করতে এবং একটি মানবিক প্রজন্ম গড়ে তোলার প্রত্যয়ে মাগুরায় অনুষ্ঠিত হলো খুলনা বিভাগীয় রেড ক্রিসেন্ট যুব সমাবেশ ২০২২। শুক্রবার সকালে মাগুরার আসাদুজ্জামান মিলনায়তনে অনুষ্ঠিত সমাবেশে অংশগ্রহণ করেন খুলনা বিভাগের অধীন রেড ক্রিসেন্টের ১২টি ইউনিটের ৬০০ যুব সদস্য।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল এটিএম আবদুল ওয়াহ্হাব (অব.)। সমাবেশে বিশেষ অতিথি ছিলেন মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার ও মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সাইফুজ্জামান শিখর।

Red-2.jpg

আবদুল ওয়াহ্হাব বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চার দশকের বেশি সময় ধরে মানুষের পাশে থেকে আর্ত মানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সেবামূলক এ কার্যক্রমে সোসাইটির চালিকাশক্তি যুব স্বেচ্ছাসেবকরা। সোসাইটিসহ দেশের উন্নয়নে এসব স্বেচ্ছাসেকদের সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ করার পরামর্শ দেন তিনি। এসময় আন্তর্জাতিক ফেডারেশন অব রেড ক্রস ও রেড ক্রিসেন্ট সোসাইটির গভর্নিং বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ায় যুব সমাবেশে তাকে সম্মাননা প্রদান করা হয়।

মাগুরা জেলা পরিষদ ও জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যান শ্রী পঙ্কজ কুমার কুণ্ডুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন সোসাইটির বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

সমাবেশ উপলক্ষে দিনব্যাপী স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী গ্রহণ করে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মাগুরা ইউনিট।

এমএইচআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।