পাঁচ শতাধিক শীতার্ত পেলো হুডি-টুপি-জ্যাকেট

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ০৩ ডিসেম্বর ২০২২

প্রতিবছরের ন্যায় এবছরও দেশের বিভিন্ন স্থানে শীতবস্ত্র বিতরণ করছে আহমদীয়া মুসলিম জামাতের যুব সংঠন মজলিস খোদ্দামুল আহমদীয়া বাংলাদেশ।

শুক্রবার (২ ডিসেম্বর) দিনাজপুরের কাহারোল উপজেলার সাঁওতাল পল্লী ও ডহান্ডা গ্রামে পাঁচ শতাধিক শীতার্তের মধ্যে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। এছাড়া কাহারোল উপজেলার ৩নম্বর মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুজ্জামান সরকার, ৮নম্বর ওয়ার্ডের ওয়ার্ড মেম্বার আজগার আলী, ইউনিয়ন পরিষদের ওয়ার্ড মেম্বার আয়ুব আলী ও ৩নম্বর মুকুন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পুরেন্দ্রনাথ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি মোস্তাক আহমদ বলেন, আহমদিয়া মুসলিম জামাতের এ যুব সংগঠন বছরব্যাপী দেশের বিভিন্ন স্থানে ফ্রি মেডিকেল ক্যাম্প, বিনামূল্যে খাদ্যবিতরণ, শীতবস্ত্র বিতরণ, রাস্তাঘাট মেরামত ও পরিষ্কার-পরিচ্ছন্নতাসহ বিভিন্ন সেবামূলক কাজ করে থাকে।

এমএএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।