গাজীপুরে কাভার্ডভ্যানচাপায় যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৪ পিএম, ০৪ ডিসেম্বর ২০২২
ফাইল ছবি

গাজীপুরের গাছা থানার টঙ্গী চেরাগ আলী বড় দেওরা কাভার্ডভ্যান চাপায় মো. রাজু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। রাজু শারীরিক প্রতিবন্ধী ছিলেন বলে জানা গেছে।

রোববার (৪ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

আহত রাজুকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা পথচারী রাসেল জাগো নিউজকে জানান, তিনি রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন। এসময় একটি কাভার্ডভ্যান ওই যুবককে চাপা দেয়। ঘটনার সময় শারীরিক প্রতিবন্ধী রাজু রাস্তায় শুয়ে ছিলেন। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখানে অবস্থার অবনতি হলে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। চালক পালিয়ে গেলেও কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।