রাজউকের যে ৬৭ ইমারত পরিদর্শক লটারিতে বদলি হলেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ০৫ ডিসেম্বর ২০২২

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) ৬৭ জন ইমারত পরিদর্শককে লটারির মাধ্যমে বদলি করা হয়েছে। তারা তিন থেকে ৯ বছর ধরে একই জোনে দায়িত্ব পালন করে আসছিলেন। সোমবার (৫ ডিসেম্বর) রাজউক কার্যালয়ে ঊর্ধ্বতন কর্মকর্তা ও সাংবাদিকদের সামনে এ লটারি হয়। লটারি কার্যক্রম পরিচালনা করেন রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান মিঞা।

রাজউকের ঊর্ধ্বতন কর্মকর্তারা জানান, দুর্নীতি ও তদবির বাণিজ্য বন্ধ করতে এ উদ্যােগ নেওয়া হয়েছে। দীর্ঘদিন ধরেই ইমারত পরিদর্শকদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ছিল। এখন কোনো পরিদর্শক কাজে গাফলতি করলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া সহজ হবে।

যে ৬৭ জন ইমারত পরিদর্শক বদলি হলেন
রাজউকের এ লটারিতে ইমরাত পরিদর্শক রুহুল আমিন খাদেম জোন-২ থেকে ৭, নুরুল আলম জোন ৭ থেকে ৪, মোহাম্মদ মোস্তফা জামান জোন ২ থেকে ১, মুরাদ আলি খান জোন ২ থেকে ৫, সাইফুল ইসলাম জোন ৪ থেকে ২, শাহিদা শারমিন পূর্বে (পরিচালক উন্নয়ন নিয়ন্ত্রণ ১) বর্তমান জোন ৭, মো.হারুন-অর-রশিদ জোন ২ থেকে ১, মো. ফিরোজ আলম জোন ৩ থেকে ৬, মোহাম্মদ আমিন কবির জোন ৮ থেকে ২, আব্দুল্লাহ আল মামুন জোন ৮ থেকে ২, মো. শাহিন আরিফুল ইসলাম জোন ২ থেকে ৮, শুভ সাহা জোন ৭ থেকে ২, এম এ মালেক সরকার জোন ৮ থেকে ৩, অপি রুবেল জোন ২ থেকে ৮, শাহ মোহাম্মদ আরাফাত জোন ৩ থেকে ৬, মোহাম্মদ আবু তৈয়ব জোন ৫ থেকে ৪, নির্মূল মালেক জোন ৬ থেকে ৭, সুমন চন্দ্র দাস জোন ৮ থেকে ৪, রকিবউদ্দীন জোন ৫ থেকে ৮, মো. নুরুজ্জামান জোন ৭ থেকে ২, বাপ্পি বিশ্বাস জোন ২ থেকে ৫, মো. মুরাদ হোসেন জোন ৩ থেকে ৭, ইমরান শেখ জোন ৫ থেকে ৬, মো. এনামুল হক জোন ১ থেকে ৩, আবু বক্কর সিদ্দিক জোন ৩ থেকে ৬, মোহাম্মদ আজিজুল হক জোন ৪ থেকে ২, প্রশান্ত দত্ত জোন ৫ থেকে ৪, মো. শরিফুল ইসলাম জোন ৬ থেকে ৮, মো. জিয়াউদ্দিন জোন ৭ থেকে ৬, সুমন আহমেদ জোন ৮ থেকে ৬, মোহাম্মদ নাজিম উদ্দিন জোন ২ থেকে ৬, জয়নাল আবেদীন জোন ৩ থেকে ৭, মো. অমিত হাসান জোন ৫ থেকে ৩, সোহেল রানা জোন ৮ থেকে ৫, সোহাগ মিয়া জোন ৩ থেকে ৭, বিউটি কুমার মন্ডল জোন ৪ থেকে ৭,তামান্না মিশু জোন ৬ থেকে ৭, জাকিয়া সুলতানা আলম জোন ৩ থেকে ২, মো. আবুল আলম তালুকদার জোন ২ থেকে ৫, মো. রিফাত জোন ৩ থেকে ২, শিপু মন্ডল জোন ৬ থেকে ৩, মোছা.রুপা খাতুন জোন ৭ থেকে ৫, মনিরুল ইসলাম জোন ৮ থেকে ৩, আবুল ফারাহ সিদ্দিকী জোন ১ থেকে ৫, মুরাদুল্লাহ জোন ২ থেকে ৪, শামীমা আক্তার জোন ৫ থেকে ২, তৌফিক জামান জোন ৪ থেকে ৫, মোছা. নুরজাহান খাতুন জোন ৫ থেকে ৩, মোহাম্মদ আমির হোসেন জোন ৪ থেকে ৫, মো. ওমর ফারুক জোন ৮, মোহাম্মদ নূর হোসেন জোন ৫, মারুফ হুসাইন জোন ৬, নাজমুন নাহার জোন ৭ থেকে ৩, আবুল রহমান জোন ৪ থেকে ৭, মো. মাসুদুর রহমান জোন ৫ থেকে ২, মো. আব্দুর রহিম জোন ৬ থেকে ৪, মো. পারভেজ জোন ২ ধেতে ৮, বাসুদেব ভট্টাচার্য জোন ৬ থেকে ২, হাসান মিয়া জোন ৭ থেকে ১, বাকের মো. আবু রাশেদ জোন ৪ থেকে ৩, মো. শরফু উদ্দিন জোন ৫ থেকে ২, মো. শামীম হোসাইন জোন ৪ থেকে ৩, মো. শফিউল্লাহ জোন ৪ থেকে ৮, মো. সাইফুল ইসলাম জোন ৭ থেকে ৬, মো. বরকত সরকার জোন ৮ থেকে ৪, মো. জুবায়ের আহমেদ জোন ৬ থেকে ৪ এ বলদি করা হয়েছে।

নতুন পদায়িত পরিদর্শকদের এক আদেশে আগামী ৮ ডিসেম্বর কর্মস্থলে যোগদান করতে বলা হয়েছে।

তালিকা দেখতে এখানে ক্লিক করুন

এমএমএ/এমআইএইচএস/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।