সিলেট জেলা সমিতি, ঢাকার পুনঃআত্মপ্রকাশ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৪:৪৭ পিএম, ০৮ ডিসেম্বর ২০২২

‘সিলেট জেলা সমিতি, ঢাকা’ পুনর্গঠনের উদ্যোগ নেওয়া হয়েছে। এ জন্য করা হবে পূর্ণাঙ্গ কমিটি। আর এই পূর্ণাঙ্গ কমিটি করতে গঠন করা হয়েছে ৩৪ সদস্য বিশিষ্ট একটি এডহক কমিটি।

রাজধানীর উত্তরায় গত সোমবার (৫ ডিসেম্বর) ঢাকায় বসবাসরত সিলেটের বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে সভা হয়। ওই সভায় গঠন করা হয় এডহক কমিটি।

এডহক কমিটি ইজিএমের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে। এছাড়া প্রয়োজনে আরও পাঁচজন সদস্য কোঅপট করতে পারবে।

উপদেষ্টা কমিটি (জ্যেষ্ঠতার ভিত্তিতে নয়)

সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী; সাবেক সচিব ড. এ কে আব্দুল মুবিন; সাবেক নির্বাচন কমিশনার মোহাম্মদ ছহুল হোসাইন; সাবেক সচিব সোহেল আহমদ চৌধুরী; জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি সি এম কয়েস সামি; শিল্পপতি ও সমাজসেবক নাসির এ চৌধুরী; বিচারপতি ড. আবু তারিক; মেজর জেনারেল (অব.) ইমাম উজ জামান, বীরবিক্রম; বিইআরসির চেয়ারম্যান এম এ জলিল; আল কবির ইউনিভার্সিটির চেয়ারম্যান আহমদ আল কবির ও ব্যবসায়ী মো. আব্দুশ শাকুর।

এডহক কমিটি

সভাপতি সাবেক সচিব এ এম বদরুদ্দোজা; সহ-সভাপতি শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব মো. এহছানে এলাহী, সমাজসেবক ও রাজনীতিবিদ আব্দুল কাইয়ুম চৌধুরী এবং বিএসএমএমইউয়ের অধ্যাপক ডা. মামুন আল মাহতাব; সদস্য সচিব তিতাস গ্যাসের সাবেক ডিজিএম ইঞ্জিনিয়ার মো. মহিব উদ্দিন; যুগ্ম সদস্য সচিব সফিউল আলম বাবুল, সাবেক ডিজিএম হাউজ বি. ফা.; দপ্তর সম্পাদক ইন্তেসার আহমেদ চৌধুরী, ব্যবসায়ী; ট্রেজারার মো. দেলওয়ার হোসেন, সমাজসেবক।

সদস্য (জ্যেষ্ঠতাভিত্তিক নয়)

মো. নাহিদ হোসেন, পিএইচডি যুগ্ম-সচিব, অর্থ মন্ত্রণালয়; মোহাম্মদ আহমদ আলী, সাবেক পরিচালক, বাংলাদেশ ব্যাংক; মো. মফিজুল ইসলাম চৌধুরী (বাদল) বিশিষ্ট ব্যবসায়ী; এ এফ এম সাইফুদ্দিন (সফিক তফাদার) সমাজসেবক; মো. খলিলুর রহমান যুগ্মসচিব; মোহাম্মদ কায়ছার হামিদ, জাতীয় ফুটবলার; ড. জিয়াউল ইসলাম মুন্না সমাজসেবক; প্রিন্স বাহার আহমদ চৌধুরী, ব্যবসায়ী; জেনিফার ইউসুফ ঝিনু, ব্যাংকার ও সমাজসেবক; মো. মহিউদ্দিন খসরু, ব্যবসায়ী; অধ্যাপক রুপা চক্রবর্তী, ঢাকা বিশ্ববিদ্যালয়; মো. আব্দুল মালিক, সাবেক পুলিশ কর্মকর্তা; মো. সামছুল ইসলাম, উপসচিব এলজিআরডি মন্ত্রণালয়; মো. এবাদুর রহমান, সাবেক বিমান কর্মকর্তা; মো. সামিমুর রহমান, সাবেক বিমান কর্মকর্তা; মো. আব্দুস সালাম, সমাজসেবক ও ব্যবসায়ী; সৈয়দ সলমান আল শফিক, সাবেক ইউনিলিভার কর্মকর্তা; মো. রেশাদ আহমেদ চৌধুরী, সমাজসেবক ও ব্যবসায়ী; মো. নজরুল ইসলাম, সমাজসেবক ও ব্যবসায়ী; এম এ সোবাহান, শিল্পপতি; মো. জিয়াউর রহমান চৌধুরী, সাংবাদিক ও সমাজসেবক; মো. আলাউদ্দিন আল আজাদ, সাংবাদিক ও সমাজসেবক; আলমগীর হোসাইন খান (ইমন), সাংবাদিক ও সমাজকর্মী; মোছাম্মৎ আয়শা সিদ্দিকা, অ্যাডভোকেট, সুপ্রিম কোর্ট; তানিয়া রহমান চৌধুরী, সমাজসেবক
ও এ কে তুহিন, চাকরিজীবী।

জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।