রমজানজুড়ে পথচারীদের ইফতারি দিচ্ছে উৎসর্গ ফাউন্ডেশন

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৫ পিএম, ১৯ এপ্রিল ২০২৩

পবিত্র মাহে রমজানে পথচারী ও ভাসমান মানুষদের মাঝে প্রতিবারের মতো এবারও ইফতারি ও খাদ্যসামগ্রী বিতরণ করছে উৎসর্গ ফাউন্ডেশন।

রাজধানীর বিভিন্ন স্থানে পথচারী ও ভাসমান মানুষদের মাঝে ইফতার বিতরণ শুরু হয় প্রথম রমজান থেকেই। প্রতিদিন ৩০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করে সামাজিক সংগঠন উৎসর্গ ফাউন্ডেশন। সড়কে চলাচলকারী মানুষের হাতে তুলে দেওয়া হয় পানির বোতল ও ইফতারের প্যাকেট।

jagonews24

উৎসর্গ ফাউন্ডেশনের জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, উৎসর্গ ফাউন্ডেশন রমজানজুড়ে পথচারী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছে। প্রায় চার বছর ধরে মানবিক এ কার্যক্রম পরিচালনা করছে উৎসর্গ ফাউন্ডেশন।

তিনি আরও বলেন, শুধু রমজানেই নয় বিভিন্ন দুর্যোগেও দুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে উৎসর্গ ফউন্ডেশন। এছাড়া করোনা শুরুর সময় রাজধানীর বিভিন্ন অফিস ও হাসপাতালে ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি প্রায় তিন হাজার কর্মহীন পরিবারকে চাল, ডাল, তেল, আলু ও সাবান দেওয়া হয়েছে।

jagonews24

উৎসর্গ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইমরুল কায়েস বলেন, প্রতি বছরই রাজধানীর বিভিন্ন সড়কে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করা হয়। সামর্থ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করি।

এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।