জাল সনদ দিয়ে গণস্বাস্থ্যের পরিচালক: দুদকে আইনজীবীর অভিযোগ

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ২০ জুন ২০২৩
ফাইল ছবি

গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক এস এম মহিবুল্লাহ মহিউদ্দিনের বিরুদ্ধে জাল সনদ দিয়ে চাকরি নেওয়ার অভিযোগ তোলা হয়েছে। এ ঘটনার অনুসন্ধান চেয়ে দুর্নীতি দমন কমিশনে (দুদক) অভিযোগ দিয়েছেন সুপ্রিম কোর্টের এক আইনজীবী।

সুপ্রিম কোর্টের আইনজীবী এস এম জুলফিকার আলী এ বিষয়ে তদন্ত করে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দুদকে এ অভিযোগ দায়ের করেন।

অভিযোগে বলা হয়, আইনজীবী জুলফিকার আলী জানতে পারেন যে গণস্বাস্থ্য কেন্দ্রের পরিচালক (অ্যাডমিন) এস এম মুহিবুল্লাহ মহিউদ্দিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের জাল সনদ তৈরি করে দীর্ঘদিন থেকে সেখানে চাকরি করে আসছেন।

পরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে খোঁজ নিয়ে এ বিষয়ে সত্যতা পান। দেশের স্বাস্থ্যখাত রক্ষায় জনস্বার্থে জালিয়াতির বিষয়টি অনুসন্ধানের জন্য দুর্নীতি দমন কমিশনে গত বৃহস্পতিবার (১৯ জুন) আবেদন করেন আইনজীবী জুলফিকার আলী। সেই সঙ্গে তদন্তের জন্য প্রয়োজনীয় কাগজপত্রও সংযুক্ত করেন তিনি।

এফএইচ/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।