রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে রিকশা খোয়ালেন দুই চালক

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৫৫ এএম, ০৮ সেপ্টেম্বর ২০২৩

 

রাজধানীতে অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে দুই ব্যক্তির রিকশা খোয়া গেছে। আর ওই দুই রিকশাচালকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন, মো. বাবুল মিয়া (৩৮) ও মো. রনি মিয়া (২৭)। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) যাত্রাবাড়ীর শনির আখড়া ও শাহবাগে ঘটনা দুটি ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আজাদ বলেন, আমরা খবর পেয়ে শাহবাগের সচিবালয়ের সামনে থেকে এক ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করি। তাকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে গেলে পাকস্থলী ওয়াশ দিয়ে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।

আরও পড়ুন: পাসপোর্ট-লাগেজ হাতে ছদ্মবেশে থাকতো অজ্ঞানপার্টি

তিনি বলেন, অচেতন ওই ব্যক্তির কাছ থেকে শুধু আমরা তার নাম জানতে পেরেছি। অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কিছু খাইয়ে রিকশা নিয়ে চলে যায়। তিনি সুস্থ হলে তার কাছে থেকে কি পরিমাণ টাকা নিয়েছে বিস্তারিত জানা যাবে।

অপরদিকে যাত্রাবাড়ীর শনির আখড়া থেকে অজ্ঞানপার্টির সদস্যরা রনি নামের আরও একজনের রিকশা নিয়ে যায়।

রনির ভাই জনি বলেন, আমার ভাই শনির আখড়ায় রিকশা চালিয়ে যাওয়ার সময় অজ্ঞানপার্টির সদস্যরা তাকে কৌশলে কিছু খাইয়ে তার অটোরিকশা নিয়ে যায়। পরে খবর পেয়ে ভাইকে রাত সাড়ে ৮টার দিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে তার পাকস্থলী ওয়াশ দিয়ে ভর্তি করা হয়।

আরও পড়ুন: বাসে হালুয়া খাইয়ে বাবা-ছেলের লাখ টাকা নিয়ে গেলো অজ্ঞানপার্টি

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, যাত্রাবাড়ী ও শাহবাগ থেকে দুই ব্যক্তিকে অজ্ঞান করে দুটি রিকশা নিয়ে গেছে। পরে তাদের অচেতন অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। তারা সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।

কাজী আল আমিন/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।