চট্টগ্রামে শিশু নির্যাতনকারী যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:৪৮ পিএম, ১৮ নভেম্বর ২০২৩

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা এলাকা থেকে মো. শাহিন ওরফে পুতু (২২) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। সাত বছরের এক শিশুকে যৌন নির্যাতনের অভিযোগে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার পুতু বান্দরবান পার্বত্য জেলার লামা থানার হরিণখাইয়া গ্রামের মো. বাবুলের ছেলে। শনিবার দুপুরে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-৭।

র‌্যাব জানিয়েছে, ২০২২ সালের ১৯ ডিসেম্বর বান্দরবানের লামা থানার বড় মুসলিমপাড়া এলাকার এক বাসিন্দা তাদের সাত ও চার বছর বয়সী দুই শিশুকে বাসায় রেখে চিকিৎসক দেখানোর জন্য হাসপাতালে যায়। এ সুযোগে প্রতিবেশী পুতু এক শিশুকে টাকার প্রলোভন দেখিয়ে চরিতার্থ করে। এরপরে বাবা-মা বাসায় এলে শিশুটির সঙ্গে ঘটে যাওয়া ঘটনা তাদের জানিয়ে দেয়।

পরে শিশুটির বাবা লামা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। আসামি পুতু আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার এড়াতে আত্মগোপন করে। গত বৃহস্পতিবার গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানার ফরিদারপাড়া এলাকা থেকে গ্রেফতার করে র‌্যাব।

ইকবাল হোসেন/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।