মহাখালীর ফিলিং স্টেশনে আগুন: মৃত বেড়ে চার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ১১ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

রাজধানীর মহাখালীর রয়েল পেট্রোল পাম্পে বিস্ফোরণে দগ্ধ মো. মাসুম মিয়া (২৫) নামে আরও একজন শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মৃত্যু হয়েছে তার। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো চারজনে।

৬ ডিসেম্বর রাত আটটার দিকে বিস্ফোরণের এ ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় ৮ জনকে উদ্ধার করে নেওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, মহাখালীর আগুনের ঘটনায় মো. মাসুম মিয়া নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় বেলা সাড়ে ১১টার দিকে মারা গেছেন। তার শরীরে ৬০ শতাংশ দগ্ধ হয়েছিল, শ্বাসনালী দগ্ধ ছিল। এ ঘটনায় চারজনের মৃত্যু হরো।

দগ্ধ অন্যদের মধ্যে একজনকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ), দুজনকে এইচডিইউতে রাখা হয়েছে। অন্য একজনকে ছেড়ে দেওয়া হয়েছে প্রাথমিক চিকিৎসা দিয়ে।

নিহতের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানায়।

কাজী আল আমীন/এমএইচআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।