ফিলিং স্টেশনে আগুন: একে একে মারা গেলেন পাঁচজন, এইচডিইউতে ২

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৬ পিএম, ১৬ ডিসেম্বর ২০২৩
ফাইল ছবি

রাজধানীর মহাখালীর রয়েল পেট্রোল পাম্পে বিস্ফোরণে দগ্ধ আরও একজন মারা গেছেন। মো. কামাল আবেদীন (৪৯) নামের ওই ব্যক্তি শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান কামাল আবেদীন। এ নিয়ে এই ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচজনে।

গত ৬ ডিসেম্বর রাত আটটার দিকে রয়েল পেট্রোল পাম্পে বিস্ফোরণের ঘটনা ঘটে। দগ্ধ অবস্থায় ৮ জনকে উদ্ধার করে নেওয়া হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটে। তাদের মধ্যে পাঁচজন মারা গেলেন। এছাড়া এখনো চিকিৎসাধীন দুইজন এবং একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো. তরিকুল ইসলাম জানান, মহাখালীর আগুনের ঘটনায় দগ্ধ মো. কামাল আবেদীন নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে মারা যান। তার শরীরের ১৫ শতাংশ দগ্ধ ছিল, তার শ্বাসনালীও দগ্ধ ছিল। এ নিয়ে এই ঘটনায় মারা গেলেন পাঁচজন। দগ্ধ অন্যদের মধ্যে দুজনকে এইচডিইউতে রাখা হয়েছে। অন্য একজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

নিহতের আত্মীয় মো. জাফর জানান, কামাল আবেদীন ওই ফিলিং স্টেশনে (পেট্রোল পাম্পে) পাম্প অপারেটর হিসেবে কাজ করতেন। তিনি মোহাম্মদপুরের সলিমুল্লাহ রোডে বসবাস করতেন। মোহাম্মদপুর কবরস্থানে তাকে দাফন করা হয়েছে বলেও জানান জাফর।

কাজী আল-আমিন/কেএসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।