রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ, একই পরিবারের ৬ জন দগ্ধ

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৬ পিএম, ১৮ ডিসেম্বর ২০২৩
হাসপাতালে কান্না করছেন স্বজনরা

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়ে একই পরিবারের ছয়জন দগ্ধ হয়েছেন। সোমবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ঘটে এ ঘটনা।

দগ্ধরা হলেন বিনা রানী চক্রবর্তী (৫৫), দেবা চক্রবর্তী (৩৫), পিনাক চক্রবর্তী (১৭), উমা চক্রবর্তী (৬০), সঞ্জয় চক্রবর্তী (৪২) ও তাপস চক্রবর্তী (৩৫)।

তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসা হয়েছে।

আরও পড়ুন: মোবাইল ফোন বিস্ফোরণ ঠেকাতে কী করবেন?

দগ্ধদের আত্মীয় রিপন জানান, কেরানীগঞ্জের কাউটাইল এলাকায় চারতলা ভবনের নিচতলায় রান্নার সময় হঠাৎ গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ হয়। এতে দগ্ধ হন ওই পরিবারের ছয়জন। পরে তাদের উদ্ধার করে বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসা হয়। এরমধ্যে চারজনকে ভর্তি করা হয়েছে। আর দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. মো তরিকুল ইসলাম বলেন, যে চারজনকে ভর্তি করা হয়েছে তাদের মধ্যে উমা চক্রবর্তী ৯৫ শতাংশ দগ্ধ হয়েছেন। এছাড়া বিনা রানী চক্রবর্তীর শরীর ৮৫ শতাংশ, দেবা চক্রবর্তীর ১৪ শতাংশ ও পিনাক চক্রবর্তীর শরীর ২৪ শতাংশ দগ্ধ হয়েছে। এদের সবার অবস্থায় আশঙ্কাজনক।

কাজী আল আমিন/জেডএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।