নতুন বইয়ের ঘ্রাণ নেওয়া হলো না অরিত্রীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৯ ডিসেম্বর ২০২৩

এবার দ্বিতীয় শ্রেণিতে ভর্তি হওয়ার কথা ছিল ছয় বছর বয়সী অরিত্রী চক্রবর্তীর। নতুন বছরে নতুন বই নেওয়ার কথা ছিল তার। কিন্তু তার আগেই সব ছেড়ে চলে গেলো ফুটফুটে শিশুটি। দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

অরিত্রী চট্টগ্রামের বোয়ালখালীর পোপাদিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের বিদগ্রামের সঞ্জয় চক্রবর্তীর মেয়ে। রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন ছিল। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) ভোর ৫টায় মারা যায় সে।

অরিত্রীর নিকটাত্মীয় ও প্রতিবেশী রাজীব পালিত বলেন, সোমবার সন্ধ্যায় পূজার আসনে দেওয়া সন্ধ্যা বাতির আগুন লেগে দগ্ধ হয় অরিত্রী। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠান। এরপর অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য আনা হয় ঢাকায়। কিন্তু চিকিৎসকদের সব চেষ্টা বিফল করে চলে যায় মেয়েটি।

পোপাদিয়া ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য কিশোর ভঞ্জ জাগো নিউজকে বলেন, অরিত্রী মঙ্গলবার ভোর ৫টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা গেছে। মরদেহ নিয়ে আসা হয়েছে। দুপুরে গ্রামের বাড়িতে সৎকার হয় তার।

এমডিআইএইচ/জেডএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।