কামরাঙ্গীরচরে শিশুকে ধর্ষণের অভিযোগ, ঢামেকে ভর্তি

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০২৩
প্রতীকী ছবি

বাসার ছাদে খেলতে গিয়ে ছয় বছরের এক শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠেছে। ওই শিশুকে ভর্তি করা হয়েছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসেক)।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাজধানীর কামরাঙ্গীরচরে এ ঘটনা ঘটে। যাদের বিরুদ্ধে শিশুটির পরিবার অভিযোগ করছে তারা দুজন কিশোর। তাদের একজনের বয়স ১৫ ও অপরজনের ১৪ বছর।

ওই শিশুর বাবা মো. মনির হোসেন বলেন, আমি ও আমার স্ত্রী কাজের জন্য বাইরে থাকি। পরে খবর পেয়ে বাসায় এসে দেখি মেয়ের যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে। পরে আমি তাকে জিজ্ঞাসা করলে সে জানায়, ছাদে খেলতে গেলে দুজন তাকে মুখ চেপে ধরে সিঁড়িতে নিয়ে নির্যাতন চালায়। পরে আমরা তাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে সন্ধ্যার দিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

মনির হোসেন জানান, তাদের গ্রামের বাড়ি শরীয়তপুরে। তিনি একটি স্টিল মিলে কাজ করেন।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ওই শিশুকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করছে তার পরিবারের সদস্যরা। বিষয়টি জানানো হয়েছে সংশ্লিষ্ট থানাকে।

কাজী আল আমিন/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।