বাসার ছাদে ফানুস ওড়াতে গিয়ে দগ্ধ ৩

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৮ এএম, ০১ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে মুজিবরের ঘাট এলাকার একটি বাসার ছাদে ফানুস ওড়ানোর সময় ৩ জন দগ্ধ হয়েছেন। তারা হলেন, মো. সিয়াম (১৬), মো. রাকিব (১৮) ও মো. রায়হান (১৬)।

রোববার (৩১ ডিসেম্বর) দিনরাত সোয়া ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে দগ্ধ অবস্থায় রাত দেড়টার দিকে তাদের ৩ জনকে শেখ হাসিনা জাতীয় বার্ন প্লাস্টিক ও সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।

দগ্ধ সিয়ামের বাবা স্বপন জানান, ‘নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুসে আগুন দেওয়ার সময় ছেলে সিয়াম ও আমার দুই ভাই আগুনে দগ্ধ হয়। বর্তমানে তিনজন চিকিৎসাধীন।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের মধ্যে সিয়ামের শরীরে বেশি অংশ পুড়ে গেছে ও বাকি দুজনের শরীরের সামান্য কিছু অংশ পুড়েছে। তাদের জরুরি বিভাগের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

তিনি আরও জানান, দগ্ধদের গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার জাজিরা থানার কান্দি গ্রামে, বর্তমানে কামরাঙ্গীরচর মুজিবর ঘাট এলাকার সোহেল সাহেবের বাসায় ভাড়া থাকেন।

কাজী আল আমিন/এসআইটি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।