শীতার্তদের মধ্যে সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ১০ জানুয়ারি ২০২৪

দেশের উত্তরাঞ্চলে শৈত্যপ্রবাহ চলমান থাকায় সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদের নির্দেশনায় দুস্থ এবং শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সহায়তা ও ওষুধ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন।

মঙ্গলবার (৯ জানুয়ারি) ও বুধবার (১০ জানুয়ারি) রংপুর বিভাগের আটটি এবং রাজশাহী বিভাগের জয়পুরহাটসহ নয়টি জেলায় শীতবস্ত্র বিতরণ এবং বিনামূল্যে চিকিৎসা সহায়তা দেওয়া হয়েছে। বুধবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আইএসপিআর জানায়, দু’দিনে সর্বমোট ৫ হাজার ২০০টি শীতবস্ত্র বিতরণ করা হয়। এছাড়া এক হাজার ৭০০ জন দরিদ্র ও অসহায় জনসাধারণের মধ্যে বিনামূল্যে চিকিৎসাসেবা দেওয়া ও ওষুধ সামগ্রী বিতরণ করা হয়।

স্থানীয় জনসাধারণ সেনাবাহিনীর এ মানবিক কার্যক্রমে কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতেও সেনাবাহিনী এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে বলে জানিয়েছে আইএসপিআর।

টিটি/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।