এবার স্মার্ট ঢাকা ওয়াসা গড়ে তুলবো: তাকসিম এ খান

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৫ পিএম, ২১ জানুয়ারি ২০২৪

ঢাকা ওয়াসার সেবা স্মার্ট করার লক্ষ্যে পরিকল্পনা সাজানো হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের দিকনির্দেশনা দিয়েছেন। স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম আমাদের সহযোগিতা করেছেন। আমরা ডিজিটাল ওয়াসা বাস্তবায়নে এতদিন কাজ করেছি। এখন আমরা ঢাকা ওয়াসাকে স্মার্ট করার লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করবো।

রোববার (২১ জানুয়ারি) রাজধানীর কারওয়ান বাজারে ওয়াসা ভবনে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তাজুল ইসলাম দ্বিতীয় মেয়াদে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের দায়িত্ব পাওয়ায় তাকে অভিনন্দন জানাতে ওয়াসার পক্ষ থেকে এ আয়োজন করা হয়।

তাকসিম এ খান বলেন, আমাদের অনেক কাজ এখনো অসম্পূর্ণ। সেগুলো দ্রুত সম্পন্ন করতে হবে। আমরা ঢাকা ওয়াসাকে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করেছি। যদিও আমাদের উদ্বৃত্ত নেই। সেই ধরনের লাভজনক প্রতিষ্ঠানও নয়। এটা বলার কারণ হলো- ভর্তুকিবিহীন প্রতিষ্ঠানে পরিবর্তন করতে সক্ষম হয়েছি আমরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সচিব মুহম্মদ ইব্রাহিম, ঢাকা ওয়াসার চেয়ারম্যান অধ্যাপক ড. সুজিত কুমার বালা প্রমুখ।

এএএইচ/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।