বিআইডব্লিউটিসিতে নতুন চেয়ারম্যান, শ্রম অধিদপ্তরে ডিজি

জ্যেষ্ঠ প্রতিবেদক
জ্যেষ্ঠ প্রতিবেদক জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪১ পিএম, ২২ জানুয়ারি ২০২৪

বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনে (বিআইডব্লিউটিসি) নতুন চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন নৌপরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত অতিরিক্ত সচিব এ কে এম মতিউর রহমান।

তাকে এ নিয়োগ দিয়ে সোমবার (২২ জানুয়ারি) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

অন্যদিকে, শ্রম অধিদপ্তরের নতুন মহাপরিচালক (ডিজি) হয়েছেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. তরিকুল আলম। শিল্প মন্ত্রণালয় সংযুক্ত অতিরিক্ত সচিব মু. আনোয়ারুল ইসলাম বাংলাদেশ অ্যাক্রেডিটেশন বোর্ডের মহাপরিচালক নিয়োগ পেয়েছেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জেবুন্নেছা করিমকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ে বদলি করা হয়েছে।

জয়িতা টাওয়ার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) মো. শহীদুল ইসলামকে নৌপরিবহন মন্ত্রণালয়, বাংলাদেশ পেট্রোলিয়াম করপোরেশনের পরিচালক (অতিরিক্ত সচিব) খালিদ আহমেদকে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়, অর্থ বিভাগের সংযুক্ত অতিরিক্ত সচিব মোহাম্মদ আলতাফ-উল-আলমকে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য (অতিরিক্ত সচিব) মো. আজিজ তাহের খানকে কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব হিসেবে বদলি করা হয়েছে।

আরএমএম/এমএএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।