রাজধানীতে এক পোশাককর্মীর ঘুসিতে আরেকজন নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০১:০২ পিএম, ২৭ জানুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজধানীর দক্ষিণখানের বটতলা এলাকায় পোশাককর্মী মাহিনের ঘুসিতে আরেক পোশাককর্মী সজীব নিহত হয়েছেন। শনিবার (২৭ জানুয়ারি) সকাল সোয়া নয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই মো. ছোলেমান জানান, আমার ভাই সজীব এস এ ফ্যাশন গার্মেন্টে কাজ করতো। তার সহকর্মী মাহিনের সঙ্গে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে আমার ভাইকে কিল-ঘুসি লাথি মারলে গুরুতর অসুস্থ হয়। পথচারীরা তাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করে। পরে ঢামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার নিকলী থানার তরগাঁও গ্রামে। বর্তমানে দক্ষিণখান মুন্সিমার্কেটে এলাকায় থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।