দুদকের নতুন ডিজিকে স্বরূপকাঠির সাবেক শিক্ষার্থীদের শুভেচ্ছা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:২৩ পিএম, ২৯ জানুয়ারি ২০২৪

পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার কৃতি সন্তান মো. শাহরিয়াজ দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক নিয়োগ পাওয়ায় তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সোহাগদল কে. পি. ইউ মাধ্যমিক বিদ্যালয় ও আর এ বালিকা বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীরা।

সোহাগদল কে. পি. ইউ মাধ্যমিক বিদ্যালয় ও আর এ বালিকা বিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের পক্ষে সমিতির আহ্বায়ক কমিটির সদস্যরা দুদক ডিজিকে ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় সাবেক শিক্ষার্থী সমিতির আহ্বায়ক কমিটির সদস্যদের মধ্যে গোলাম কিবরিয়া, জ্যোতিষ সমাদ্দার বাবু, আজাদ সুলতান, মোসাম্মৎ নাসরিন, শহীদুল ইসলাম, খন্দকার গোলাম কিবরিয়া ও শামীম আহম্মেদ মানিক উপস্থিত ছিলেন।

মো. শাহরিয়াজ বিপিএএ ২০তম ব্যাচের কর্মকর্তা। তিনি সফলতার সঙ্গে বরিশাল বিভাগের বানারীপাড়া উপজেলার উপজেলা নির্বাহী অফিসার, ঝালকাঠি জেলার অতিরিক্ত জেলা প্রশাসক, নাটোরের জেলা প্রশাসক এবং সর্বশেষ ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও যুগ্ম-সচিব হিসেবে সুনামের সঙ্গে দায়িত্ব পালন করেছেন।

তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের ছাত্র ছিলেন। তিনি বরিশাল বিভাগের পিরোজপুর জেলার নেছারাবাদ (স্বরূপকাঠি) উপজেলার বিষ্ণুকাঠী গ্রামের বাসিন্দা।

এমএমএফ/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।