চেইনটানা গ্রুপের দলনেতাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:০০ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানা এলাকায় চেইনটানা গ্রুপের দলনেতা শাওন ফরজীসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার নগরীর কোতোয়ালি, বন্দর এবং ইপিজেড থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ছিনতাই করা স্বর্ণের চেইন উদ্ধার করে পুলিশ।

গ্রেফতাররা হলেন- মাদারীপুর জেলার সদর থানার মহিষের চর গ্রামের রিপন ফরাজীর ছেলে মো. শাওন ফরাজী (২৭), নোয়াখালী জেলার হাতিয়া থানার উচখালী গ্রামের মৃত মো. বাবরের ছেলে মো. জনি (২৬) এবং ভোলা জেলার সদর থানার পাকিস্তান বাজার এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. বেলাল হোসেন (২৬)।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি এম ওবায়দুল হক জাগো নিউজকে বলেন, গত ৮ ফেব্রুয়ারি স্টেশন রোড এলাকা থেকে কলি দত্ত নামে এক নারীর গলা থেকে চেইন ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় মামলা নিয়ে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামিদের শনাক্ত করা হয়।

তিনি বলেন, রোববার অভিযান চালিয়ে কোতোয়ালি, বন্দর এবং ইপিজেড থানা এলাকা থেকে তিন ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ভিকটিমের ছিনতাই করা স্বর্ণের চেইন উদ্ধার করা হয়। গ্রেফতারদের মধ্যে শাওন ফরাজী চেইনটানা গ্রুপের নেতা। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ১০টি মামলা রয়েছে। তাদের সোমবার সকালে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

ইকবাল হোসেন/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।