বাঁশখালীতে মাছের ট্রলারে আগুন, দগ্ধ ট্রলার মালিকও মারা গেলেন

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১০ পিএম, ১২ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার গন্ডামারায় মাছের ট্রলারে অগ্নিকাণ্ডের ঘটনায় জসিম উদ্দিন (৪২) নামে দগ্ধ আরও একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সকালে ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এ ঘটনায় এ নিয়ে দুজনের মৃত্যু হলো। এর আগে গতকাল শনিবার তৌহিদুল ইসলাম (২৭) নামে অগ্নিদগ্ধ একজনের মৃত্যু হয়। জসিম ওই ট্রলারের মালিক এবং তৌহিদ ট্রলারের কর্মচারী। তাদের দুজনের বাড়িই গন্ডামারা ইউনিয়নে।

বাঁশখালী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুধাংশু শেখর হালদার জাগো নিউজকে বলেন, গত ৪ ফেব্রুয়ারি বিকেলে গন্ডামারা পশ্চিম বড়ঘোনা খাটখালী জেটি ঘাটে নোঙর করা অবস্থায় ট্রলারটিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে অগ্নিদগ্ধ অবস্থায় জসিম ও তৌহিদুলকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় শনিবার তৌহিদ ও আজ রোববার জসিমের মৃত্যু হয়েছে।

তিনি জানান, নিহত তৌহিদের মরদেহ শনিবার দাফন হয়েছে। তার পরিবারের পক্ষ থেকে ঢাকা থেকে বাঁশখালীতে আনা মরদেহ দাফনের জন্য অনুমতি চাওয়া হয়।

এএজেড/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।