রাজধানীতে ট্রেনের ধাক্কায় যুবক নিহত

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীর কুড়িল বিশ্বরোড এলাকায় ট্রেনের ধাক্কায় রুদ্র লাল দাস সূর্য (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় প্রতাপ নামে আরেক যুবক গুরুতর আহত হয়েছেন।

রুদ্র লাল সুনামগঞ্জের জগন্নাথপুর থানার নগেন্দ্র রঞ্জন দাসের ছেলে। বর্তমানে গাজীপুর বংশীপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন।

সোমবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। তাৎক্ষণিক তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত নয়টার দিকে রুদ্র লালকে মৃত ঘোষণা করেন। তার বন্ধু প্রতাপ ঢামেক জরুরি বিভাগের চিকিৎসাধীন।

নিহত রুদ্র লালের বোন সাথী জাগো নিউজকে বলেন, আমার ভাই রুদ্র ১৫ দিন আগে বিয়ে করেছে। বিকেলে বন্ধু প্রতাপের সঙ্গে কুড়িল বিশ্বরোড এলাকায় ঘুরতে বেরিয়েছিল। কমলাপুর থেকে ছেড়ে আসা ট্রেনের ধাক্কায় ওরা গুরুতর আহত হয়। তাৎক্ষণিকভাবে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যান পথচারীরা। এরপর আমরা খবর পেয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক রুদ্রকে মৃত ঘোষণা করেন। আর প্রতাপকে গুরুতর আহতাবস্থায় ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি। ওর অবস্থাও আশঙ্কাজনক।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ঢামেক হাসপাতালে জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল-আমিন/এমএএইচ/

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।