সীতাকুণ্ডে ফের ডাকাতি, নগদ টাকা-স্বর্ণালঙ্কার লুট

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:১৯ এএম, ১৩ ফেব্রুয়ারি ২০২৪

সপ্তাহের ব্যবধানে সীতাকুণ্ডে আবারও ডাকাতির ঘটনা ঘটেছে। এবার সীতাকুণ্ড প্রেস ক্লাবের সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক শেখ সালাউদ্দিনের বাসায় হানা দিয়ে নগদ ১ লাখ ১০ হাজার টাকাসহ ৭ ভরি স্বর্ণালঙ্কার লুট করেছে ডাকাত দল।

সোমবার দিবাগত রাতে সীতাকুণ্ড উপজেলার শেখপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় শেখ সালাউদ্দিনের দুই ভাইকে ছুরিকাঘাত করে ডাকাত দল।

সাংবাদিক শেখ সালাউদ্দিন বলেন, ‘রাত তিনটার দিকে বাড়ির বাউন্ডারি ওয়াল টপকে ছাদ দিয়ে ঘরে প্রবেশ করে ডাকাত দল। পরে অস্ত্রের মুখে সবাইকে বেঁধে আলমারিতে রাখা নগদ ১ লাখ ১০ হাজার টাকাসহ ৭ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে গেছে। ১২-১৪ জন ডাকাত পুরো ঘটনায় অংশ নেয়। তাদের সবার হাতেই রামদাসহ ধারালো অস্ত্র ছিল।’

আরও পড়ুন>> চুরি করতে ঘরে ঢুকে চোখে সুপারগ্লু দিয়ে গৃহবধূকে ধর্ষণ

তিনি বলেন, ‘আমার দুই ভাই ডাকাত দলের সদস্যদের বাঁধা দেওয়ার চেষ্টা করলে তাদের ছুরিকাঘাত করা হয়। অস্ত্রের মুখে আমাদের জিম্মি করে প্রায় পৌণে এক ঘণ্টা ঘরে অবস্থান করে লুটপাট চালায় ডাকাত দল।’

এর আগে গত ৬ ফেব্রুয়ারি সীতাকুণ্ডের উত্তর ফেদাইনগর এলাকায় একুশে টেলিভিশনের ডেপুটি নিউজ এডিটর হাসান ফেরদৌসের বাড়িতে লুটপাট চালায় ডাকাত দল। এ সময় তত্ত্বাবধায়ক মো. রফিক মিয়াকে অস্ত্রের মুখে জিম্মি ও মারধর করা হয়।

একই দিন পাশের গ্রাম ফুলগাজীতে আমান উল্লাহ মেম্বার ও নাদেরুজ্জামানের বাড়িতে এবং ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে জ্যামে আটকে পড়া একাধিক গাড়িতে লুটপাট চালায় ডাকাত দল।

এএজেড/এমআরএম/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।