মিডল্যান্ড ব্যাংক ও কোয়ান্টানিট বাংলাদেশের মধ্যে চুক্তি স্বাক্ষর

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ১১:৩৭ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

মিডল্যান্ড ব্যাংক ও কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের মধ্যে আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন সেবা সংক্রান্ত একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড যুক্তরাজ্যভিত্তিক বৈশ্বিক প্রতিষ্ঠান কোয়ান্টানিট ইউকে লিমিটেডের একটি অঙ্গপ্রতিষ্ঠান, যা ২০২২ সালে বাংলাদেশে প্রতিষ্ঠিত। প্রতিষ্ঠানাটি প্রায় ১৪০০ কর্মচারীর মাধ্যমে ৪টি মহাদেশের একশোর অধিক প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে। কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের অভিজ্ঞ ব্যবস্থাপনা পরিষেবা, প্রশাসনিক পরিষেবা এবং ডিজিটাল সামগ্রী পরিষেবাগুলো সরবরাহ করে।

কোয়ান্টানিট ইউকে লিমিটেডের প্রধান কার্যালয় যুক্তরাজ্যের লন্ডনে অবস্থিত। প্রায় ২৩০০ কর্মচারীর মাধ্যমে বিশ্বের বিভিন্ন প্রতিষ্ঠানে তাদের সেবা কার্যক্রম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি।

ঢাকার গুলশানে ব্যাংকের প্রধান কার্যালয়ে গত ১২ ফেব্রুয়ারি সংক্ষিপ্ত অনুষ্ঠানে মিডল্যান্ড ব্যাংকের হেড অব ইনিস্টিউশনাল ব্যাংকিং ডিভিশন মো. জাবেদ তারেক খান এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান আনাফ চৌধুরী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

সমঝোতা চুক্তির আওতায় কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেড তাদের প্রতিদিনের ব্যবসায়ীক ব্যাংকিং এবং নগদ লেনদেন কার্যক্রম দেশব্যাপী পরিচালনার জন্য আধুনিক অনলাইনভিত্তিক ক্যাশ ম্যানেজমেন্ট সলিউশন ‘মিডল্যান্ড ক্যাশ ম্যানেজমেন্ট (এমসিএম)’ অ্যাপ্লিকেশন ব্যবহার করবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মিডল্যান্ড ব্যাংকের ইনস্টিটিউশনাল লায়বিলিটি ইউনিটের প্রধান প্রশান্ত কুমার সাহা এবং কোয়ান্টানিট বাংলাদেশ লিমিটেডের পরিচালক ইসমাইল তানজির খান ও সিনিয়ার ম্যানেজার-ফাইন্যান্স মোহাম্মদ মইনসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য নির্বাহী প্রধান ও কর্মকর্তারা।

এসএনআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।