মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে মেডিকেলের ছাত্র নিহত

উপজেলা প্রতিনিধি উপজেলা প্রতিনিধি মিরসরাই (চট্টগ্রাম)
প্রকাশিত: ০৭:৫৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৪
নিহত আল শাহরিয়ার আনাস

চট্টগ্রামের মিরসরাইয়ে ঝরনা থেকে পড়ে আল শাহরিয়ার আনাস (২২) নামের মেডিকেল কলেজের এক ছাত্রের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার খৈয়াছড়া ঝরনা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আনাস শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন। তিনি চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌরসভার বাবুপাড়ার খন্দকার আব্দুল্লাহ আল মামুনের ছেলে।

খোঁজ নিয়ে জানা গেছে, সকালে ঢাকা থেকে শাহরিয়ারসহ তার সাত বন্ধু খৈইয়াছড়া ঝরনায় যান। ঝরনার ওপর থেকে নামার সময় পা পিছলে নিচে পড়ে যান শাহরিয়ার। খবর পেয়ে তাকে উদ্ধারের জন্য মিরসরাই ফায়ার সার্ভিস অভিযান শুরু করে। বিকেলে তার মরদেহ উদ্ধার করা হয়।

শাহরিয়ারের বন্ধু অভিজিৎ বলেন, ‘আমরা সাত বন্ধু বৃহস্পতিবার সকালে খৈয়াছড়া ঝরনা দেখতে যাই। ঝরনা দেখা শেষে ফেরার পথে দ্বিতীয় ঝরনার কূপে আমরা গোসল করতে নামি। কিন্তু শাহরিয়ার নামবে না বলে আগে চলে আসে। পরে আমরা প্রথম ঝরনায় এসে তাকে দেখতে না পেয়ে খোঁজ করতে থাকি। মোবাইলে কল দিলেও সংযোগ পাচ্ছিলাম না। পরে আরও কয়েকজন পর্যটকের সহযোগিতায় ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে কূপ থেকে তার মরদেহ উদ্ধার করেন।’

মিরসরাই ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারি বলেন, মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। ধারণা করা হচ্ছে, পা পিছলে নিচে পড়ে তিনি মারা গেছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক এরশাদ উল্ল্যাহ বলেন, ঝরনার ওপর থেকে পড়ে যাওয়া একজনকে বিকেলে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। হাসপাতালে আনার আগেই তিনি মারা যান।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদুল ইসলাম বলেন, পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা রওয়ানা দিয়েছেন। পরিবারের লোকজন এলে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে।

এম মাঈন উদ্দিন/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।