চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ গ্রেফতার তিন যুবক

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম শহর থেকে বাঁশখালীগামী একটি সিএনজিচালিত অটোরিকশায় তল্লাশি চালিয়ে অস্ত্র ও গুলি পরিবহণের দায়ে তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

তারা হলেন, গন্ডামারা ইউনিয়নের ১নং ওয়ার্ডের খামার পাড়া এলাকার আনোয়ার আলীর ছেলে হুমায়ুন কবির (২৪), মৃত আবু তাহেরের ছেলে মো. ফোরকান (৪১) ও নুরুল আলমের ছেলে হাবিব উল্লাহ (২০)।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে বাঁশখালী উপজেলার সাধনপুর এলাকায় গাড়িতে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি দেশীয় পিস্তল, ১০ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরা উদ্ধার করা হয়।

বাঁশখালী থানার এসআই একেএম নুরুল হক হাওলাদার জানান, চট্টগ্রাম শহর থেকে অবৈধ অস্ত্রসহ কিছু লোক আসছে এ তথ্য পায় পুলিশ। এ তথ্যের ভিত্তিতে বাঁশখালীর প্রধান সড়কের সাধনপুর আল ফারুক মাদ্রাসার সামনে চেক পোস্ট বসানো হয়। তল্লাশির সময় অস্ত্রসহ ৩ জনকে গ্রেফতার করা হয়, এসময় ১ জন পালিয়ে যান। এ ঘটনায় আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এএজেড/এসআইটি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।