বঙ্গবন্ধু টানেলে ট্রাকের ধাক্কা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম
প্রকাশিত: ১২:২২ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রামে বঙ্গবন্ধু টানেলে একের পর এক ঘটছে দুর্ঘটনা। এবার নিয়ন্ত্রণহীন ট্রাকের ধাক্কায় ভেঙে পড়েছে টানেলের ভেতরের ডেকোরেশন বোর্ড। এ দুর্ঘটনায় ট্রাকের চালক ও তার সহযোগী আহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। ট্রাকটি পণ্য বোঝাই করে চট্টগ্রাম নগরী থেকে আনোয়ারা প্রান্তে যাচ্ছিল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, পণ্যবাহী ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে টানেলের গায়ে ধাক্কা লাগে। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ভেঙে যায়। এতে ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। দুর্ঘটনায় ট্রাকটির চালক ও হেলপার গুরুতর আহত হন। পরে টানেলের নিরাপত্তা বিভাগের লোকজন আহত চালক ও হেলপারকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে বঙ্গবন্ধু টানেল প্রকল্পের সহকারী প্রকৌশলী (টোল-ট্রাফিক) তানভীর রিফা জানান, সোমবার সন্ধ্যায় একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে টানেলের গায়ে ধাক্কা দেয়। এতে টানেলের ডেকোরেশন বোর্ড ভেঙে যায়। এসময় ট্রাকটি উদ্ধার ও জব্দ করা হয় বলে জানান তিনি।

ইকবাল হোসেন/এমএইচআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।