মাওয়ায় বন্ধুদের সঙ্গে ঘুরতে গিয়ে কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫১ এএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

ঢাকা মাওয়া মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সঙ্গে ধাক্কা খেয়ে মো. রেদোয়ান (১৮) নামে এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) রাতের দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতকে হাসপাতালে নিয়ে আসা এলাকার বড় ভাই মো. বিশাল জানান, বন্ধুদের সঙ্গে মাওয়া যাওয়ার পথে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গুরুতর আহত হন রেদোয়ান। তাকে উদ্ধার করে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের রেদোয়ানের বাসা পুরান ঢাকার সূত্রাপুরের ডালপট্টি এলাকায়। তার বাবার নাম মো. আকরাম হোসেন। নিহত রেদোয়ান উচ্চ মাধ্যমিকের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

কাজী আল আমিন/এসআইটি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।