রাজধানীতে বিশ্ববিদ্যালয়ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:১৯ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০২৪

রাজধানীর কাফরুলের পূর্ব শেওড়াপাড়ার একটি বাসায় একা ইসলাম খান (২১) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি)সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

একা ইসলাম খানের চাচা মানিক খান বলেন, আমার ভাতিজি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি আমার একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে সেখানেও সে বসতো। আজ সন্ধ্যায় আমার দোকান থেকে বাসায় চলে যায়, পরে আমি খবর পাই নিজ রুমে গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেয় সে।

পরে বাসায় গিয়ে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, কী কারণে আমার ভাতিজি গলায় ফাঁসি দিয়েছে এ বিষয়ে আমরা কিছু জানি না। কিছু বলতেও পারবো না।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

কাজী আল আমিন/এমআইএইচএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।