রাজধানীতে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঢামেক প্রতিবেদক
ঢামেক প্রতিবেদক ঢামেক প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ২১ ফেব্রুয়ারি ২০২৪
ফাইল ছবি

রাজধানী যাত্রাবাড়ীর ৫৩ মদিনা টাওয়ার মিলেনিয়াম নার্সিং কলেজ থেকে পল্লব হালদার (১৯) নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মধ্যরাতের দিকে এ দুর্ঘটনা ঘটে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যাত্রাবাড়ী থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আব্দুল খালেক মিয়া জানান, আমরা খবর পেয়ে যাত্রাবাড়ির ৫৩ মদিনা টাওয়ার মিলেনিয়াম নার্সিং কলেজের ষষ্ঠতলায় সিঁড়ির রেলিংয়ের সঙ্গে রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করি।

তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সিসি ফুটেজ দেখে বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

তিনি আরও জানান, নিহতের বাড়ি গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থানায়। বর্তমানে যাত্রাবাড়ির ৫৩ মদিনা টাওয়ারে থাকতেন। নিহত মিলেনিয়াম নার্সিং কলেজে শিক্ষার্থী ছিল বলে জানা যায়।

এসআই/এমআরএম/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।