বইমেলা থেকে তাড়া খেয়ে ডিবি কার্যালয়ে হিরো আলম

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫২ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

বইমেলা থেকে বিতাড়িত হওয়ার ঘটনায় অভিযোগ করতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে এসেছেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলম।

ডিবি সূত্র জানায়, বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) হিরো আলম লিখিত অভিযোগ দিতে ডিবি কার্যালয়ে এসেছেন।

বুধবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে হিরো আলমকে দুয়োধ্বনি দিয়ে বইমেলা থেকে বিতাড়িত করেন শতাধিক দর্শনার্থী।

এর আগে আলোচিত দম্পতি মুশতাক-তিশাকে দুয়োধ্বনি দিয়ে বইমেলা থেকে বিতাড়িত করেন দর্শনার্থীরা। ওই ঘটনার পর নিজেদের নিরাপত্তা চেয়ে গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় ডিবি কার্যালয়ে যান মুশতাক-তিশা দম্পতি।

আরও পড়ুন>> তাড়া খেয়ে বইমেলা ছাড়লেন মুশতাক-তিশা দম্পতি

ডিবি সূত্র জানায়, খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা দম্পতি ডিবি কার্যালয়ে এসেছেন। এ দম্পতি ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ করে নিজেদের নিরাপত্তার জন্য আবেদন করেন।

গত ৯ ফেব্রুয়ারি বিকেলে সোহরাওয়ার্দী উদ্যানে বইমেলায় স্ত্রীকে নিয়ে নিজের লেখা বইয়ের প্রচারণায় যান মুশতাক। একপর্যায়ে পাঠক, ক্রেতা ও দর্শনার্থীদের ক্ষোভের মুখে পড়েন এই দম্পতি। দুয়োধ্বনি দিয়ে তাদের বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করা হয়।

টিটি/ইএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।