কৌটায় বিস্কুটের বদলে ইয়াবা, চট্টগ্রামে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৪

চট্টগ্রাম নগরের শাহ আমানত সেতুর টোল প্লাজায় তল্লাশি চালিয়ে দুটি বিস্কুটের কৌটা থেকে ৩ হাজার ২৩৫ পিস ইয়াবা জব্দ করেছে র‍্যাব।

বুধবার রাতে চালানো এ অভিযানের কথা জাগো নিউজকে জানিয়েছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার।

নুরুল আবছার বলেন, দীর্ঘদিন ধরে মাদক কারবার করে আসছিল গ্রেফতার ব্যক্তি। আইনশৃঙ্খলা বাহিনীর নজর এড়াতে খাদ্যদ্রব্যের সঙ্গে মিশিয়ে পাচার করা হচ্ছিল। উদ্ধারকৃত মাদকের মূল্য প্রায় ১০ লাখ টাকা।

অন্যদিকে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী-সোনাগাজী রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ৮০০ পিস ইয়াবাসহ দুজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারদের এবং উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ আইনগত ব্যবস্থা নিয়ে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

গ্রেফতাররা হলেন চট্টগ্রামের পাহাড়তলী এলাকার মৃত ইসমাইলের ছেলে মোহাম্মদ ইলিয়াছ (৩৩), কক্সবাজার জেলার মধ্যম কুতুবদিয়া পাড়ার মৃত আজগর আলীর ছেলে মো. আবদুর রশিদ (৫১) ও নরসিংদী জেলার রায়পুর থানার হাসনাবাদ এলাকার নোয়াব ভূঁইয়ার ছেলে রাকিব ভূঁইয়া (৩৪)।

এএজেড/এমএইচআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।